শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৫:১২ অপরাহ্ন

মুরাদনগরে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী হাসপাতালে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৯ বার শেয়ার

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

শিক্ষকের কাছ থেকে অনুমতি নিয়ে টিউবয়েলে পানি খেতে গিয়ে সহপাঠির সাথে সামান্য পানি একে অপরকে ছিটানোর ঘটনা ম্যাডাম দূর থেকে দেখেন। পরে তিনি ক্লাস রুম থেকে ডেকে নিয়ে চারটা বেত এক সাথে করে এলোপাতারি পিটাতে থাকেন। এক পর্যায়ে মেজেতে শুয়ে পরলে ম্যাডাম পিটা ক্ষ্যান্ত দেন। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮নং বেডে শুয়ে ফুঁপিয়ে ফুঁিপয়ে কেঁদে ঘটনার বর্ণনা দিচ্ছিলেন শিক্ষার্থী রোমান আহমেদ। ততক্ষনে রোমানের বেডের আশেপাশের অনেকেই জড়ো হয়। তার সারা শরীরের ফোলা জখম দেখে উপস্থিত সবাই আক্ষেপ করে বলেন এমন নির্দয় ভাবে কোন শিক্ষক ছাত্রকে মারতে পারে তাকে না দেখলে বিশ^াস হবার নয়। এই ঘটনায় রোমানের বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। হাসপাতালের বেডে কাতরানো রোমান আহমেদ (১৩) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলর বাঙ্গরা বাজার থানার আকুবপুর ইয়াকুব আলী ভূইয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের অষ্ঠম শ্রেণীর ছাত্র। অভিযোক্ত শিখা রানী রায় (৪৮) ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রাধন শিক্ষক।

রোমানের পিতা মো. মানিক মিয়া বলেন, ‘সামান্য পানি ছিটানোর ঘটনায় এভাবে কোন শিক্ষক তার ছাত্রকে মারতে পারে না। খোজ নিয়ে জানতে পারলাম ম্যাডামের কথা মতো গাইড বই না কিনাতে পুষে রাখা ক্ষোভ থেকে রোমানকে নির্দয় ভাবে পিটিয়ে আহত করেছেন তিনি। এই ঘটনায় ইউএনও বরাবর লিখিত অভিযোগ করেছি।’

অভিযোক্ত শিখা রানী রায় মুঠো ফোনে বলেন, রোমান অন্য ছাত্রের গায়ের উপরে প্রসাব করে দিছে। তাই তাকে শাসন করেছি।
এ ব্যপারে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমি অবগত হয়েছি। সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, ‘আমি ছুটিতে আছি। এসে বিষয়টি দেখবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
11দিন 06ঘন্টা 47মিনিট 02সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৪৮

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

১৫

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৮
সুস্থ
১৫
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৬১৩,৮৮২
সুস্থ
১৩৭,২৪৭
মৃত্যু
২৮,২৩১

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281