1:24 PM, 21 May, 2024

ঠাকুরগাঁওয়ের রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী রেজিস্ট্রেশন উদ্বোধনী রোড শো অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের পূণর্মিলনী  উৎসব-২০২২ আয়োজন উপলক্ষে পুনর্মিলনী রেজিস্ট্রেশন উদ্বোধনী রোড শো অনুষ্ঠিত হয়েছে। আজ ২১ শে জুন মঙ্গলবার দুপুরে  রুহিয়া উচ্চ বিদ্যালয় হতে জাকজমকপূর্ণ ভাবে একটি রোড শো বের হয়ে রুহিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রুহিয়া উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।
১৯৩৩ সালে স্থাপিত রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের পূনর্মিলনী  এ উপলক্ষ্যে সকল ব্যাচের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের উপস্থিত নিশ্চিত করার জন্য ব্যচ ভিত্তিক ছাত্র/ছাত্রীদের উপস্থিতিতে মিলনমেলা অনুষ্ঠিত হবে।
রুহিয়া  উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠার ইতিহাস, সাবেক প্রধান শিক্ষকদের নাম পরিচিতি, কৃতি শিক্ষার্থীদের জীবন ও লেখা নিয়ে স্মরনিকা প্রকাশ, রুহিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষা প্রসারে সমস্যা ও করনীয়  র্শীর্ষক আলোচনা সভা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতায় শিক্ষা তহবিল গঠন ইত্যাদি কর্মসূচি পালন করা হবে।
রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী   সাফল্য মন্ডিত করতে প্রাক্তন ছাত্রছাত্রীদের অংশগ্রহণ এবং রুহিয়ার সকল শ্রেণী পেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করে প্রাক্তন ছাত্রছাত্রীদের রেজিস্ট্রেশন সম্পূর্ণ করার জন্য আহবান জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *