বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন কি‌শোরগঞ্জ এর হোসেনপুরে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ কি‌শোরগঞ্জ এর পাকু‌ন্দিয়ায় ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ ‌কি‌শোরগ‌ঞ্জে করোনা ভাইরাস রোধে জীবাণু নাশক ঔষধ স্প্রে ক‌রে ছাত্রদল বাড়বে ছুটি, নববর্ষের অনুষ্ঠান বন্ধ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম মুরাদনগর সরমাকান্দায় পূর্বশত্রুতার জেরে নির্মাণাধীন দালান ভাঙচুর থানায় মামলা করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়িয়েছে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় মিরপু‌রে মাস্ক বিতরণ ক‌রে‌ছে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশন করোনা: ৯ কোটি টাকা দান করলেন মেসি

নৌকা মার্কা শান্তির মার্কা বিশাল নারী সমাবেশে এ্যাড.স্মৃতি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ২২ বার শেয়ার
গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার পলশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের হাসবাড়ী দ্বি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল নারী সমাবেশে গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি প্রধান অতিথির বক্তব্যে আসন্ন উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় তিনি আরো বলেন নৌকা মার্কা শান্তির মার্কা উন্নয়নের মার্কা, বর্তমান সরকারের সুবিধা গুলো মানুষের দোরগোড়ায় পৌছে দিতে আবারো নৌকা মার্কায় ভোট দিন। স্বাধীনতার পরবর্তী সময়ে নৌকাই মাত্র প্রতিক যার প্রার্থীরা জয়ী হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে । দেশ জনগণের সেবা করে। আগুন সন্ত্রাসীদের পরিহার করুন নৌকা মার্কায় ভোটদিন। এসময় উপস্থিত হাজারো নারী হাত তুলে নৌকায় ভোট দেওয়ার অঙ্গিকার করেন।
গতকাল ৩ মার্চ মঙ্গলবার  উপজেলার হোসেনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য তৌফিকুল আমিন মন্ডল টিটুর সভাপতিত্বে নির্বাচনী নারী সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যু,্উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ময়নুল হক মাষ্টার ,সাধারণ সম্পাদক বাবলু প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলার হোসেনপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করে।
এরপর এদিন বিকালে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন কর্মী সমাবেশে বক্তব্য রাখেন ও গণসংযোগ করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

উল্লেখ্য,আগামী ২১ মার্চ গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচন এ নির্বাচনকে ঘিরে চলছে নির্বাচনী উৎসব। আওয়ামীলীগ, জাতীয় পার্টি , বিএনপি, জাসদ এই চারটি রাজনৈতিক দলের ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। প্রার্থীরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গত ১ মার্চ প্রতিক বরাদ্দ পাওয়ার পর প্রার্থীরা মাঠে প্রান্তরে ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে দিচ্ছেন না প্রতিশ্রুতি। অপরদিকে বর্তমান সরকারের উন্নয়নের ধারায় অংশ নিতে সাধারণ মানুষ নৌকা মার্কামূখী। নৌকার নির্বাচনী সমাবেশ ও গণসযোগে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের অংশ গ্রহন ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। আসনটি উপনির্বাচনে এ পর্যন্ত প্রচার প্রচারণা এগিয়ে রয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
07দিন 15ঘন্টা 38মিনিট 05সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৫১

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

২৫

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫১
সুস্থ
২৫
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৮৫৮,৬৬৯
সুস্থ
১৭৮,০৯৯
মৃত্যু
৪২,১৫১

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281