শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

‘ভালোবাসার না বলা কথা’ জানিয়ে জিতে নিন পুরষ্কার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৯ বার শেয়ার

ভালোবাসা। মহামূল্যবান শব্দগুলোর মধ্যে একটি। সম্ভবত এই একটি শব্দই পারে হাজারও উপন্যাসের সারাংশ। ভালোবাসাই পারে যুদ্ধ থামাতে, সহানুভূতি, শ্রদ্ধা, অন্যের প্রতি দায়িত্ব বাড়াতে। আর আমরা বিশ্বাস করি এই ভালোবাসা প্রত্যেকের হৃদয়ের গহীনে লুকানো থাকে কারো না কারো জন্যে।

সেই লুকিয়ে থাকা ভালোবাসার না বলা কথাগুলো শুনতে চাই এবার। হয়তো বাবাকে কোন দিন বলতেই পারিনি, ‘কতটা ভালোবাসি তোমায়’। চলে যাবার আগে একটা বার মাকে জড়িয়ে ধরে বলতে পারিনি ‘আই লাভ ইউ মা’। রাস্তার ধারে উল্টো পথে হেঁটে যাওয়া ছেলেটাকে শুধু আড়চোখে দেখেই গেছি, ‘আমি তো মেয়ে আগ বাড়িয়ে বলবো কি করে’ তাই বলা হয়নি। ‘ক্লাসের বান্ধবীর সঙ্গে কয়েকটা বছর পার করে দিলাম, কিন্তু বলতে পারলাম কই। তারে কতটা ভালোবাসি’।

ভালোবাসার হাজারও না বলতে পারা গল্পগুলো এবার বলে ফেলুন আমাদের ‘ভালোবাসার না বলা কথা’ ইভেন্টে। সঙ্গে তাকেও বলা হয়ে যাবে। একই সঙ্গে, তাকে ভালোবাসেন এটা তো সে জানে কিন্তু কতটা বাসেন তা জানিয়ে দিন আরেকবার। কে জানে, এতে হয়তো আপনার আপন ভুবনে আর একটু রঙের ছোঁয়া লাগতেই পারে। সঙ্গে জিতে নিতে পারেন আকর্ষনীয় পুরষ্কার।

তাই ১৪ ফেব্রুয়ারি সকাল থেকে রাত ১২টার মধ্যে চিঠি (মেইল) বা ভিডিও বার্তায় সেসব কথা জানিয়ে দিন আমাদের। desherbartanews@gmail.com,  info.hiddenlove20@gmail.com, e24events@gmail.com এখানে পাঠিয়ে দিন আপনার গল্পের চিঠি বা ভিডিওটি।

আপনার গল্পের ভিডিও বা চিঠিটি desherbarta24.com, bangla.report, 24livenewspaper এবং তারুণ্যলোকের পোর্টাল ও ম্যাগাজিনে প্রকাশ করা হবে। এবং ইভেন্টের পেজেও পোস্ট করা হবে।

১৮ ফেব্রুয়ারির মধ্যে পোস্টের পর লাইক, কমেন্টস, শেয়ার এবং নির্বাচকদের সহযোগিতায় তিন ক্যাটাগরিতে নাম ঘোষণার পর পুরষ্কার তুলে দেয়া হবে।

‘ভালোবাসার না বলা কথা’ এই ইভেন্টটির টাইটেল স্পন্সর জিজিলিংক, পাওয়ার্ড বাই সিম্ফনি, সহযোগিতায় টেকনোহাট, এবিএইচ ওয়ার্ল্ড, কোডফিনিক্স, আইটিকিউ সলিউশন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
11দিন 07ঘন্টা 08মিনিট 25সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৪৮

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

১৫

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৮
সুস্থ
১৫
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৬০৭,২৩৯
সুস্থ
১৩৪,২৮৮
মৃত্যু
২৭,৬৭৪

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281