মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন কি‌শোরগঞ্জ এর হোসেনপুরে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ কি‌শোরগঞ্জ এর পাকু‌ন্দিয়ায় ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ ‌কি‌শোরগ‌ঞ্জে করোনা ভাইরাস রোধে জীবাণু নাশক ঔষধ স্প্রে ক‌রে ছাত্রদল বাড়বে ছুটি, নববর্ষের অনুষ্ঠান বন্ধ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম মুরাদনগর সরমাকান্দায় পূর্বশত্রুতার জেরে নির্মাণাধীন দালান ভাঙচুর থানায় মামলা করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়িয়েছে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় মিরপু‌রে মাস্ক বিতরণ ক‌রে‌ছে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশন করোনা: ৯ কোটি টাকা দান করলেন মেসি

‌কি‌শোরগ‌ঞ্জে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় বাজা‌রে বাজা‌রে ক্যা‌ম্পেইন

রাজন আকন্দ
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৩০ বার শেয়ার

কি‌শোরগ‌ঞ্জে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় বাজা‌রে বাজা‌রে ক্যা‌ম্পেইন।

আজ সন্ধ্যায় ঘটিকায় কিশোরগঞ্জ সদর উপজেলা বিন্নাটি ইউনিয়ন কালটিয়া ও কয়ারখালী বাজারে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়।
সেই সা‌থে জনসচেতনতায় বিন্নাটি বাজার থেকে চৌদ্দশত, কামালিয়াচাপরা, কোদালিয়া, কোদালিয়া চৌরাস্তা, আশুতিয়া, রামপুর, চরপুমদী বাজার, নতুন জেলখানা মোড় ও মারিয়া বেসিক শিল্প নগরীতে মাইকিং এর মাধ্য‌মে প্রচার কর‌ছে স‌চেতনায় সবার করণীয়তা।

জনসচেতনতা লিফলেট বিতরণে বি‌শেষ সহ‌যোগীতা ক‌রেন হো‌সেনপুর উপ‌জেলা বিএন‌পির যুগ্ন সাধারন সম্পাদক আহসান কবির শামীম সরকার।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রদল নেতা মুক্তার হোসেন মুক্তার ও কালটিয়া ওয়ার্ড বিএনপি সভাপতি মেহেদী হাসান, নজরুল, কয়ারখালীর বিশিষ্ট সমাজ সেবক হযরত আলী মঙ্গল পাঠাবুকার বিশিষ্ট সমাজ সেবক দ্বীন মোহাম্মদ, বিন্নাটি ইউনিয়ন ছাত্রদল নেতা রকিবুল হাসান রিপন, মোঃ রাসেল মিয়া বিন্নাটি ইউনিয়ন বিএনপি নেতা জামাল উদ্দিন জামাল ও বিন্নাটি ইউনিয়ন যুবদল নেতা হানিফ সহ আরো অনেকে

ক‌রোনা ভাইরাস এখন এক আতং‌কের নাম। গ্রা‌মের বে‌শির ভাগ মানুষ এ স‌চেতনতা সম্প‌র্কে না জানায় অ‌নে‌কেই অস‌চেতনতায় দিন কাটা‌চ্ছে। এমন উ‌দ্যোগ সবাই‌কে স‌চেতন কর‌বে এমনটাই ম‌নে ক‌রেন স‌চেতনকারীরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
08দিন 04ঘন্টা 37মিনিট 02সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৪৯

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

১৯

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৯
সুস্থ
১৯
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৮০৩,১২৬
সুস্থ
১৭২,৩৯৬
মৃত্যু
৩৯,০৩২

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281