বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১০:২৪ অপরাহ্ন

কণিকার করোনা, আতঙ্কে তিন রাজনীতিবিদ!

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৪৬ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের সঙ্গীতশিল্পী কণিকা কাপুর। এরপর সেই তথ্য গোপন করে একটি পাঁচতারকা হোটেলে ঘনিষ্ঠজনদের সঙ্গে একটি নৈশভোজেও অংশ নেন তিনি। সেখান থেকে ফেরার পর কণিকার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদে হোম কোয়ারেন্টাইনে চলে গেছেন তিন ভারতীয় রাজনীতিবিদ।

তারা হলেন- রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে, তার পুত্র বিজেপি’র সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য ডেরেক ও’ব্রায়েন।

জানা গেছে, গত ১৫ মার্চ লন্ডন থেকে লক্ষ্নৌর নিজ অ্যাপার্টমেন্টে ফেরেন ‘চিটিয়া কালাইয়া রে’, ‘বেবি ডল’র মতো জনপ্রিয় গানের শিল্পী কণিকা কাপুর। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে নাকি তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার বিদেশ সফরের বিষয়টিও গোপন করেন বলে অভিযোগ পাওয়া যায়।

পরে তিনি জ্বর, সর্দি-কাশি এবং ফ্লুয়ের উপসর্গ দেখা দিলে হাসপাতালে যেতে বাধ্য হন কণিকা। সেখানে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়।

এর আগেই নাকি একটি পাঁচ তারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে নৈশভোজের আয়োজন করেছিলেন কণিকা। এতে তার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলারা।

লক্ষনৌতে আয়োজিত ওই নৈশভোজে অংশ নেন বিজেপি নেতা বসুন্ধরা রাজেম তার পুত্র সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ ও তৃণমূলের সংসদ সদস্য ডেরেক ও’ব্রায়েন।

কণিকার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে তারা নিজেরাই হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন টুইট বার্তায় জানিয়েছেন।

সংবাদমাধ্যমের খবর অস্বীকার করে কণিকা কাপুর জানান, তিনি ওই পার্টি আয়োজন করেননি। তবে লক্ষ্নৌতে এক অনুষ্ঠানে যে যোগ দিয়েছিলেন তিনি তা স্বীকার করে জানান, সেখানে মন্ত্রী-আমলাসহ অনেক বিখ্যাত ব্যক্তিত্ব উপস্থিতি ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৪,০১৯
৩৮
৪,৩৩৪
১৮,৩৬২
সর্বমোট
১৫৩,২২৭
১,৯২৬
৬৬,৪৪২
৭৬৬,৪০৭

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৩,২২৭
সুস্থ
৬৬,৪৪২
মৃত্যু
১,৯২৬

বিশ্বে

আক্রান্ত
১০,৮৮২,৮১২
সুস্থ
৬,০৮৫,৩৪৯
মৃত্যু
৫২০,৫৬৬

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281