বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন কি‌শোরগঞ্জ এর হোসেনপুরে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ কি‌শোরগঞ্জ এর পাকু‌ন্দিয়ায় ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ ‌কি‌শোরগ‌ঞ্জে করোনা ভাইরাস রোধে জীবাণু নাশক ঔষধ স্প্রে ক‌রে ছাত্রদল বাড়বে ছুটি, নববর্ষের অনুষ্ঠান বন্ধ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম মুরাদনগর সরমাকান্দায় পূর্বশত্রুতার জেরে নির্মাণাধীন দালান ভাঙচুর থানায় মামলা করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়িয়েছে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় মিরপু‌রে মাস্ক বিতরণ ক‌রে‌ছে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশন করোনা: ৯ কোটি টাকা দান করলেন মেসি

কণিকার করোনা, আতঙ্কে তিন রাজনীতিবিদ!

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ১৮ বার শেয়ার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের সঙ্গীতশিল্পী কণিকা কাপুর। এরপর সেই তথ্য গোপন করে একটি পাঁচতারকা হোটেলে ঘনিষ্ঠজনদের সঙ্গে একটি নৈশভোজেও অংশ নেন তিনি। সেখান থেকে ফেরার পর কণিকার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদে হোম কোয়ারেন্টাইনে চলে গেছেন তিন ভারতীয় রাজনীতিবিদ।

তারা হলেন- রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে, তার পুত্র বিজেপি’র সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য ডেরেক ও’ব্রায়েন।

জানা গেছে, গত ১৫ মার্চ লন্ডন থেকে লক্ষ্নৌর নিজ অ্যাপার্টমেন্টে ফেরেন ‘চিটিয়া কালাইয়া রে’, ‘বেবি ডল’র মতো জনপ্রিয় গানের শিল্পী কণিকা কাপুর। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে নাকি তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার বিদেশ সফরের বিষয়টিও গোপন করেন বলে অভিযোগ পাওয়া যায়।

পরে তিনি জ্বর, সর্দি-কাশি এবং ফ্লুয়ের উপসর্গ দেখা দিলে হাসপাতালে যেতে বাধ্য হন কণিকা। সেখানে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়।

এর আগেই নাকি একটি পাঁচ তারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে নৈশভোজের আয়োজন করেছিলেন কণিকা। এতে তার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলারা।

লক্ষনৌতে আয়োজিত ওই নৈশভোজে অংশ নেন বিজেপি নেতা বসুন্ধরা রাজেম তার পুত্র সংসদ সদস্য দুষ্মন্ত সিংহ ও তৃণমূলের সংসদ সদস্য ডেরেক ও’ব্রায়েন।

কণিকার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে তারা নিজেরাই হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন টুইট বার্তায় জানিয়েছেন।

সংবাদমাধ্যমের খবর অস্বীকার করে কণিকা কাপুর জানান, তিনি ওই পার্টি আয়োজন করেননি। তবে লক্ষ্নৌতে এক অনুষ্ঠানে যে যোগ দিয়েছিলেন তিনি তা স্বীকার করে জানান, সেখানে মন্ত্রী-আমলাসহ অনেক বিখ্যাত ব্যক্তিত্ব উপস্থিতি ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
07দিন 15ঘন্টা 33মিনিট 33সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৫১

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

২৫

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫১
সুস্থ
২৫
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৮৫৮,৬৬৯
সুস্থ
১৭৮,০৯৯
মৃত্যু
৪২,১৫১

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281