বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন কি‌শোরগঞ্জ এর হোসেনপুরে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ কি‌শোরগঞ্জ এর পাকু‌ন্দিয়ায় ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ ‌কি‌শোরগ‌ঞ্জে করোনা ভাইরাস রোধে জীবাণু নাশক ঔষধ স্প্রে ক‌রে ছাত্রদল বাড়বে ছুটি, নববর্ষের অনুষ্ঠান বন্ধ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম মুরাদনগর সরমাকান্দায় পূর্বশত্রুতার জেরে নির্মাণাধীন দালান ভাঙচুর থানায় মামলা করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়িয়েছে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় মিরপু‌রে মাস্ক বিতরণ ক‌রে‌ছে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশন করোনা: ৯ কোটি টাকা দান করলেন মেসি

পলাশবাড়ীতে মাদক ব্যবসায়ি ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার

গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ২১ বার শেয়ার

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড়ে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ চট্রগ্রামের মাদক কারবারি জব্বার (৫২) কে হাতেনাতে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা সূত্র জানা যায়, গাইবান্ধার পুলিশ সুপারের সার্বিক দিকনির্দেশনা মোতাবেক পলাশবাড়ী থানা এলাকাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে এ অভিযান পরিচালনা করা হয়। ১৮ মার্চ বুধবার সকাল ৯ টার দিকে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে অভিযানে সঙ্গীয় এসআই তয়ন রাজ ও সঞ্জয় সাহা, এএসআই হাসান, মাঈদুল পৌর শহরের চৌমাথা মোড়ে বগুড়া দইঘর চত্বরে অবস্থানরত সন্দেহভাজন জব্বারকে হাতেনাতে আটক করে।এসময় তাকে তল্লাশি করে ওই পরিমাণ ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি জব্বার চট্রগ্রাম জেলার আকবরশাহ থানার উত্তর কাট্রলী গ্রামের মৃত হাজী আহমেদুর রহমানের ছেলে। এখবর নিশ্চিত করে থানা ওসি তদন্ত মতিউর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ধৃত মাদক ব্যবসায়িকে আসামী করে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
07দিন 15ঘন্টা 43মিনিট 23সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৫১

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

২৫

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫১
সুস্থ
২৫
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৮৫৮,৬৬৯
সুস্থ
১৭৮,০৯৯
মৃত্যু
৪২,১৫১

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281