বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন কি‌শোরগঞ্জ এর হোসেনপুরে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ কি‌শোরগঞ্জ এর পাকু‌ন্দিয়ায় ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ ‌কি‌শোরগ‌ঞ্জে করোনা ভাইরাস রোধে জীবাণু নাশক ঔষধ স্প্রে ক‌রে ছাত্রদল বাড়বে ছুটি, নববর্ষের অনুষ্ঠান বন্ধ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম মুরাদনগর সরমাকান্দায় পূর্বশত্রুতার জেরে নির্মাণাধীন দালান ভাঙচুর থানায় মামলা করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়িয়েছে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় মিরপু‌রে মাস্ক বিতরণ ক‌রে‌ছে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশন করোনা: ৯ কোটি টাকা দান করলেন মেসি

নৌকা মার্কায় ভোট দিন সুখে থাকবেন-শান্তিতে থাকবেন – নিখিল

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
  • ১৮ বার শেয়ার

আশরাফুল ইসলাম
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামীলীগের যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, নৌকা মার্কায় ভোট দিন সুখে থাকবেন-শান্তিতে থাকবেন । জনগণের সেবা নিশ্চিত করণের মধ্য দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চাই। সে লক্ষ্যেই বর্তমানে যুবলীগের নেতৃত্বে কাজ করে যাচ্ছি। নৌকা মার্কার জয় নিশ্চিত করতে অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াবে আওয়ামী যুবলীগের প্রতিটি নেতাকর্মী।

আজ ১৩ মার্চ শুক্রবার সন্ধ্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গাইবান্ধা-৩ আসনের উপ নির্বাচন উপলক্ষ্যে নৌকা মার্কার প্রচার প্রচারণার অংশ হিসাবে আয়োজিত যুব সমাবেশে তিনি এস কথা বলেন। তিনি বলেন, আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে শিখিয়েছেন জনগণের সেবার মধ্য দিয়ে আমাদের আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। তিনি বাবার আদর্শ বুকে ধারণ করে মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার সঠিক নেতৃত্বে জনগণের সেবা তথা মৌলিক চাহিদা নিশ্চিত করাই আমাদের একমাত্র লক্ষ্য। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সৎ মানুষ। একজন সৎ রাষ্ট্র প্রধানের নেতৃত্বেই জনগণের সেবা নিশ্চিত হওয়া সম্ভব। যেমন একটি স্কুল-কলেজ বা যে কোন প্রতিষ্ঠান প্রধান যদি সৎ হয়, তবে সে প্রতিষ্ঠান সুন্দর-সুনামের সঙ্গে পরিচালিত হয়। আমাদের নেত্রী তিনি আমাদের শিখিয়েছেন, একজন সৎ মানুষের শক্তি থাকে পাহাড় সমান। সেই শক্তি বুকে ধারণ করে আমরা কাজ করে যাচ্ছি যুবলীগের নেতাকর্মীরা। এসময় তিনি অত্র গাইবান্ধা-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলছুম স্মৃতি একজন সৎ মানুষ। আপনারা তাকে ভোট নিয়ে নির্বাচিত করুন, আমি আপনাদের কথা দিচ্ছি আপনারা সুখে থাকবেন-শান্তিতে থাকবেন। আপনাদের এই অবহেলিত জনপদের আরো বেশী উন্নয়ন হবে ।

পলাশবাড়ী উপজেলা যুবলীগ সভাপতি আজাদুল ইসলাম সরকারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, গাইবান্ধা ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি ,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল্লাহ হারুন বাবলু, সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, সাবেক এমপি তোফাজ্জল হোসেন সরকার, গাইবান্ধা পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসাক আবু বকর প্রধান, সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা , ভিপি রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,জেলা যুবলীগ সভাপতি সরদার শাহীদ হাসান লোটন, সাধারন সম্পাদক আহসান হাবিব রাজিবসহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।

সমগ্র যুব সমাবেশের অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু।এসময় জেলা ,উপজেলা, ইউনিয়নের যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরাসহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
07দিন 15ঘন্টা 54মিনিট 28সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৫১

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

২৫

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫১
সুস্থ
২৫
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৮৫৮,৩৭৭
সুস্থ
১৭৭,৯৩১
মৃত্যু
৪২,১৪৬

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281