বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন কি‌শোরগঞ্জ এর হোসেনপুরে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ কি‌শোরগঞ্জ এর পাকু‌ন্দিয়ায় ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ ‌কি‌শোরগ‌ঞ্জে করোনা ভাইরাস রোধে জীবাণু নাশক ঔষধ স্প্রে ক‌রে ছাত্রদল বাড়বে ছুটি, নববর্ষের অনুষ্ঠান বন্ধ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম মুরাদনগর সরমাকান্দায় পূর্বশত্রুতার জেরে নির্মাণাধীন দালান ভাঙচুর থানায় মামলা করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়িয়েছে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় মিরপু‌রে মাস্ক বিতরণ ক‌রে‌ছে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশন করোনা: ৯ কোটি টাকা দান করলেন মেসি

নারী দিবসে স্বপ্নভঙ্গ ভারতের

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ১৯ বার শেয়ার

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে এই ভারতের কাছেই হেরেছিল অস্ট্রেলিয়া। তবে ফাইনালে সেই ভারতকে হারিয়ে পঞ্চমবারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপের মুকুট জিতে নিলো অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার ১৮৪ রানের জবাবে ভারত ৯৯ রানে গুটিয়ে গেল। ৮৫ রানে ম্যাচ জয় করলো অস্ট্রেলিয়া।

৮ মার্চ, রবিবার আন্তর্জাতিক নারী দিবসে ভারতীয় নারীশক্তির জয়গাথা লেখার সুবর্ন সুযোগ ছিল। কিন্তু ভারতকে মাটিতে নামিয়ে আনল অস্ট্রেলিয়ার মেয়েরা। প্রথমে ভারতের সামনে বিরাট রানের টার্গেট খাড়া করে অস্ট্রেলিয়া। আর তারপর চাপের মুখে ভারতীয় ব্যাটিং হুড়মুড়িয়ে ভেঙে পড়ল।

গোটা টুর্নামেন্টে ১৬১ রান করে দুরন্ত পারফর্ম করা শেফালিকে ফাইনালে প্রথম ওভারেই ফিরিয়ে দেন মেগান স্কাট। আর তাতেই ধাক্কা খায় ভারত। যেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি ভারতীয় মেয়েরা। পর পর ফিরে যান জেমাইমা রডরিগেজ (০), স্মৃতি মান্ধানা (১১), হরমনপ্রীত কৌর (৪), বেদা কৃষ্ণমূর্তিরা (১৯)। একা কিছুটা লড়াই চালালেন দীপ্তি শর্মা। ৩৩ রান করেন তিনি। আর তানিয়া ভাটিয়ার কনকাশন সাবস্টিটিউট রিচা ঘোষ (১৮) কিছুটা মারমুখী মেজাজে ব্যাটিং করেন। অস্ট্রেলিয়ার হয়ে স্কাট ৪টি এবং জোনাসেন ৩টি উইকেট নেন।

টস জিতে এদিন প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক ম্যাগ ল্যানিং। বিশ্বকাপের ফাইনালে ভারতীয় বোলারদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করেন অজি ক্রিকেটাররা। এলিসা হিলি-বেথ মুনির দুরন্ত ওপেনিং পার্টনারশিপই কার্যত জয়ের ভিত গড়ে দেয় অস্ট্রেলিয়ার। ভারতীয় বোলারদের পিটিয়ে ৩৯ বলে ৭৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন এলিসা হিলি। বেথ মুনি ৭৮ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৪ রান তোলে অজিরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
07দিন 00ঘন্টা 43মিনিট 09সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৫৪

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

২৬

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৪
সুস্থ
২৬
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৯১১,৫৪১
সুস্থ
১৯০,৯০১
মৃত্যু
৪৫,৫৩২

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281