রবিবার, ০৭ জুন ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরপুরে ঈদের আগে আরো ৫ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ কোয়ারেন্টাইনে ৩১০ জন হোসেনপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত। হোসেনপুর হাট বাজারে নকল বনফুল সহ ভেজাল সেমাইয়ের সয়লাভ ঠাকুরগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে সরকারি খাদ্য গুদামে ধান চাল ক্রয়ে সংগ্রহ অভিযান শুরু পলাশবাড়ীতে বসতবাড়ীতে হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন গাইবান্ধায় করোনা সন্দেহে নতুন ৮৩ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৩১০ জন সাদুল্যাপুরে দূর্বত্তদের দেয়া আগুনে ১৪টি খড়ের পুঞ্জ ও ৪টি বসতবাড়ী পুড়ে ছাই সরকারের অর্থ সহায়তাপ্রাপ্তদের তালিকা প্রকাশের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির অবস্থান কর্মসূচী

ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ৯৮ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

নিজের প্রতিষ্ঠিত গ্রামীণ কমিউনিকেশন্স প্রতিষ্ঠানে ট্রেড ইউনিয়ন গঠন করায় চাকরিচ্যুতের অভিযোগে দায়ের করা তিন মামলায় তার বিরুদ্ধে বুধবার এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার তৃতীয় শ্রম আদালতের চেয়ারম্যান রহিবুল ইসলাম।

এদিন তিন মামলায় ড. ইউনূসের সমনের জবাব দেয়ার জন্য দিন ধার্য ছিল। কিন্তু তিনি আদালতে উপস্থিত না হওয়ায় পরোয়ানা জারি করা হয়।

ড. ইউনূসের আইনজীবী রাজু আহম্মেদ আদালতকে বলেন, ড. ইউনূস সম্মানিত ব্যক্তি। তিনি ব্যবসার কাজে বিদেশ অবস্থান করছেন। তিনি দেশে আসলে আদালতে উপস্থিত হবেন।

মামলার বাদী প্রস্তাবিত গ্রামীণ কমিউনিকেশন্স শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, প্রতিষ্ঠানে ইউনিয়ন গঠন করায় চাকরিচ্যুতের করায় আমরা ড. ইউনূসের বিরুদ্ধে মামলা করি। তিনি আজ (বুধবার) আদালতে উপস্থিত না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

অপরদিকে গ্রামীণ কমিউনিকেশন্সের ব্যবস্থাপনা পরিচালক নাজনীন সুলতানা ও উপ-মহাব্যবস্থাপক খন্দকার আবু আবেদীন আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

এর আগে গত ৩ জুলাই ঢাকার তৃতীয় শ্রম আদালতে ড. মুহাম্মদ ইউনূসসহ তিন জনের বিরুদ্ধে মামলা করেন গ্রামীণ কমিউনিকেশন্সের সদ্য চাকরিচ্যুত সাবেক তিন কর্মচারীর। আদালত ৮ অক্টোবর তাদের হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

মামলার অপর দুই আসামি হলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাজনীন সুলতানা ও উপ-মহাব্যবস্থাপক খন্দকার আবু আবেদীন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৩৫
৩৫
৫২১
১২,৪৮৬
সর্বমোট
৬৩,০২৬
৮৪৬
১৩,৩২৫
৩৮৪,৮৫১

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৬৩,০২৬
সুস্থ
১৩,৩২৫
মৃত্যু
৮৪৬

বিশ্বে

আক্রান্ত
৬,৯৭৪,৭২১
সুস্থ
৩,৪১১,২৮১
মৃত্যু
৪০২,০৯৪

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281