,

মানিকগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

মোঃ জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় বিভিন্ন অনিয়ম, দূর্ণীতি ও এক গরু খামারীর ১৭ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে কলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেনের বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবারসহ এলাকাবাসী।
৩ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার তালুকনগর এলাকায় এ ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, ভুক্তভোগী মো. রুবেল মিয়া, ইউপি মেম্বার আমজাদ হোসেন, মোছা: হাসিনা বেগম,রায়হান হামিদ হৃদয়,সাবেক ইউপি মেম্বার সোরহাব, কলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আব্দুস সালাম, যুবলীগ নেতা আব্দুস সাত্তার,জেরিন ফারজানা রিয়া,সহ এলাকাবাসী। এসময় ভুক্তভোগী পরিবার অতি দ্রæত তার ১৭ লক্ষ টাকা ফেরত চান ও এলাকাবাসী অনিয়ম-দূর্ণীতির বিচার দাবী করেন।

উল্লেখ্য, ৪মাস আগে দৌলতপুরের কলিয়া ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, এমএ সোহাগের খামার থেকে ১৪টি গরু ১৭ লক্ষ ৫০ হাজার টাকায় ক্রয় করেন। মাত্র ৫০ হাজার টাকা নগদ পরিষোধ করে ১৭ লক্ষ টাকা বাকি রাখেন। ঈদের পরদিন বকেয়া ১৭ লক্ষ টাকা পরিষোধ করবেন শর্তে গরু গুলো নিয়ে যান। কিন্তু আজ পর্যন্ত টাকা পরিষোধ করে নাই তিনি। পরবর্তীতে টাকা চাইলে সে ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নানা ধরনের হুমকি-ধামকি প্রদান করে। এছাড়া বিভিন্ন প্রকল্প থেকে টাকা আত্মসাতের অভিযোগ করেছে এলাকাবাসী। সম্প্রতি তিনি দূর্ণীতির দায়ে বরখাস্থ্যও হন।











     এই বিভাগের আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১