,

মানিকগঞ্জ দৌলতপুরে রহমান হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মোঃ জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়ণের বেকীউয়াল গ্রামের মৃত হাফেজ উদ্দিনের ছেলে আঃ রহমানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে কলিয়া ইউনিয়নবাসী মানববন্ধন ও শোক র‍্যালি বের করে। র‌্যালিটি বেকীউয়াল,জগতলা,হাটাইল,হাপানিয়া,আগ-কলিয়া ও ঘড়িয়ালা গ্রাম হয়ে কলিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে শেষ হয়।
বুধবার(০৪.১২.১৯ইং) ১২ ঘটিকার সময় উক্ত মানববন্ধন ও শোক র‌্যালী বের হয়
আয়োজিত মানববন্ধন ও শোক র‍্যালিতে মৃত আঃ রহমানের পরিবারের পক্ষ থেকে হত্যাকারীদের বিচার ও ফাঁসির দাবি জানিয়েছেন। মানববন্ধনে বক্তব্য রাখেন – কলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন ও কলিয়া ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বাবুল মৃধা,সাধারন সম্পাদক কলিয়া ইউপি আওয়ামীলীগ, সাবেক যুবলীগ নেতা মোঃ আবু হানিফ প্রমুখ।
উল্লেখ্য গত ২৫ শে নভেম্বর সোমবার সন্ধ্যা সাত টার সময় কলিয়া বাজারের জনকল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর মালিক মোর্শেদ, রিপন মোল্লা,মোর্শেদ,ইমন,আল আমীন, সোহেল ও সবুজ বাড়ি থেকে মোটর বাইক যোগে আঃ রহমানকে তুলে নিয়ে গিয়ে মারধর করে আহত অবস্থায় বাড়িতে এনে ফেলে রেখে যায়। অবস্থার অবনতি দেখে নিয়ে যায় মানিকগঞ্জ সদর হাসপাতালে ও পরে ঢাকা ন্যাশনাল ইনষ্টিটিউট ওপ নিওরোসাইন্স হসপিটালে গত শনিবার সন্ধ্যা সাতটা ত্রিশ মিনিটে মৃত্যু বরন করে।
এলাকাবাসী ও পারিবারিক সুত্রে জানা যায় জনকল্যাণ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর থেকে নিহত আঃ রহমান ১লক্ষ টাকা ঋন করে ৫৮ হাজার টাকা পরিশোধ করেন এবং ৪২ হাজার টাকা দিতে বিলম্ব হওয়ায় বাড়ী থেকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে অমানবিক ভাবে নির্যাতন করায় আঃ রহমানের মৃত্যু হয়।











     এই বিভাগের আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১