,

হোমনা নয়াকান্দি মুন্সিবাড়ি সমাজ কল্যান সমিতির শুভ উদ্বোধন

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

আর্থ ও সামাজিক উন্নয়নের লক্ষে কুমিল্লার হোমনা উপজেলার নয়াকান্দি গ্রামে নয়াকান্দি মুন্সি বাড়ি সমাজ কল্যান সমিতির শুভ উদ্বোধন করা হয়। সোমবার সমিতির নিজস্ব কার্যালয়ে জাকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে সমিতির উদ্বোধন করা হয়।
আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও ডাঃ এম এফ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন ভূইয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক গাজী ইলিয়াস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খোকন, ভাসানিয়া ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, ্উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য খাজা আহাম্মদ, ইউনিয়ন আ’মীলীগের সাধারন সম্পাদক নকু মিয়া, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মনির হোসেন, উপজেলা সমাজ কল্যান কর্মকর্তা মো: মোসলেম, ইউপি সদস্য জালাল সরকার, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলী, মাদরাসা শিক্ষক মাওলানা গোলাম মোস্তফা, কে এম শারফিন শাহ, সার্জেন্ট এরশাদ, বিশিষ্ঠ ব্যবসায়ী আব্দুর রব, আবুল হাসেম, উত্তম সাহা, আ: কুদ্দুস, ডা: আ: হাই, রুস্তম আলী রেজা, সাইফুল ইসলাম, মোঃ আওলাদ হোসেন, বিল্লাল হোসেন, এলাহী ভ’ইয়া, মাওলানা আ: আউয়াল, আনিছুর রহমান, মহিউদ্দিন, সানি, ডা: মো: হেলাল, , রাসেল সরকার,খোকন মিয়াসহ সমিতির ১৭৫ জন সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠান শেষে সমিতির পক্ষ থেকে মাদরাসার এতিম ছাত্র ও দরিদ্রদের মাঝে পাঞ্জাবী, শীতবস্ত্র, ছাগল ও নগদ অর্থ গ্রদান করা হয়।











     এই বিভাগের আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১