রবিবার, ০৭ জুন ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরপুরে ঈদের আগে আরো ৫ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ কোয়ারেন্টাইনে ৩১০ জন হোসেনপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত। হোসেনপুর হাট বাজারে নকল বনফুল সহ ভেজাল সেমাইয়ের সয়লাভ ঠাকুরগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে সরকারি খাদ্য গুদামে ধান চাল ক্রয়ে সংগ্রহ অভিযান শুরু পলাশবাড়ীতে বসতবাড়ীতে হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন গাইবান্ধায় করোনা সন্দেহে নতুন ৮৩ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৩১০ জন সাদুল্যাপুরে দূর্বত্তদের দেয়া আগুনে ১৪টি খড়ের পুঞ্জ ও ৪টি বসতবাড়ী পুড়ে ছাই সরকারের অর্থ সহায়তাপ্রাপ্তদের তালিকা প্রকাশের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির অবস্থান কর্মসূচী

সম্ভব্য নৌকা মনোনীত পৌর মেয়র প্রার্থী হিসেবে পলাশবাড়ীতে বিপ্লবের ব্যাপক গণসংযোগ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪১ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার পলাশবাড়ী সদর সহ কিশোরগাড়ী ও বরিশাল ইউনিয়নের জনগণের বহুদিনের কাংখিত দাবী বাস্তবায়নে আর নেই দেরী সকল প্রাথমিক কাজ সম্প‚ন হওয়ায় পলাশবাড়ী পৌরসভা কার্যক্রম চলমান রয়েছে। পৌর প্রশাসক নিয়োগ ও পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে । নির্ধারণ করা হয়েছে এলাকা ও জনসংখ্যা । নির্বাচন কমিশন হতে তফসিল ঘোষাণা করলেই এ পৌরসভায় নির্বাচন। এ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে ক্ষমতাশীল দল বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা নিজ নিজ চেষ্টা অব্যহত রেখেছেন । বর্তমান সময়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ৪৯৪ এর বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। তিনি দীর্ঘদিন হলো পৌরসভা বাস্তবায়নের দাবীতে আন্দোলন সংগ্রামের পাশাপাশি আইনি মোকাবেলা করে পৌরসভা বাস্তবায়নে সকল বাধা পেরিয়ে পৌরসভার পথচলা শুরু করতে ব্যাপক ভ‚মিকা পালন করেছেন। এসব বিষয় বিবেচনায় তিনি ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন।
গোলাম সরোয়ার প্রধান বিপ্লব পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি মরহুম বীর মুক্তিযোদ্ধা শাকোয়াতজামান বাবু (বাবু চেয়ারম্যান) এর বড় ছেলে। তিনি একাধিক শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। ইতিমধ্যে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে ব্যাপক সহযোগীতা হাত বাড়িয়ে দিয়ে কাজ করেছেন ও করে যাচ্ছেন ।
পলাশবাড়ী পৌরসভার প্রথম নির্বাচন হবে এটি এজন্য গোটা দেশবাসীর নজর থাকবে এই পৌর নির্বাচনকে ঘিরে। পৌরসভা প্রথম পৌর পিতা হওয়ার লড়াইয়ে আওয়ামীলীগের অনেকের নাম শোনা গেলেও অতিত সময়ের চেয়ে বর্তমান সময়ে আরো বেশী জোড়ালো হতে শুরু করেছে গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের কর্মী সমর্থকগণ ও দলীয় নেতাকর্মীরা । পৌর নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের মনোনীত শক্তিশালী নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থী তিনি।
পরিকল্পিত উন্নয়নে সমৃদ্ধ ও নিরাপদ নগরী বাস্তবায়নের লক্ষে গোলাম সরোয়ার প্রধান বিপ্লব নির্বাচনে প্রতিদ্বন্দিতায় তিনি সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান সকলকে সঙ্গে নিয়ে। এলাকার উন্নয়নে নিজে ও অন্যদের অংশিদার করতে এ নির্বাচনে তিনি প্রতিদ্বন্দিতা করছেন। পৌর এলাকা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিয়ে তিনি অন্যান্য প্রার্থীদের চেয়ে অনেকটাই সমর্থন ও কর্মীবান্ধব প্রার্থী হিসাবে এগিয়ে রয়েছেন। তিনি মেয়র পদে প্রতিদ্বন্দিতা করতে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।এরই ধারাবাহিকতায় আজ ৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল হতে নিজ গ্রাম জামালপুর, পার্শ্ববর্তী শিবরামপুর,সুইগ্রামের ও বাদ জুম্মা নুরপুর, গৃধারীপুরসহ কয়েকটি গ্রামে সর্বস্তরের মানুষের সাথে নির্বাচনী মতবিনিময় করেন এসময় তিনি সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করেন । মতবিনিময়ে ভোটার সর্বসাধারনের ব্যাপক উপস্থিতি প্রামাণ করে অন্যান্য প্রার্থীদের চেয়ে তাহার সমর্থন অনেক বেশী । গনসংযোগকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবাহান বিচ্চু, সাবেক সাধারণ সম্পাদক সুরুজ হোক লিটন,ফিরোজ কবিরসহ অনেকে।
জেলা ও উপজেলার দলীয় নেতাকর্মী ও নির্বাচন পর্যবেক্ষকগণের মতে সাধারণ জনগণ তারা মনে করে অতিত সময়ে চেয়ে বর্তমান সময়ে গোলাম সরোয়ার প্রধান বিপ্লব সর্বস্তরের মানুষের দুঃসময় ও সুসময়ের সঙ্গী স্বজন হিসাবে নিরাপদ। তাই মানুষ তার উপরে ভরসা পেতে শুরু করেছে। দলীয় নেতাকর্মীদের বিশাল একটি অংশ গোপনে ও প্রকাশ্যে কাজ করছেন। এ ধারাবাহিকতা বজায় থাকলে সে যে কোন নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে জয়ী হতে পারবে বলে বিশ্বাস করেন সচেতন মানুষ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৩৫
৩৫
৫২১
১২,৪৮৬
সর্বমোট
৬৩,০২৬
৮৪৬
১৩,৩২৫
৩৮৪,৮৫১

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৬৩,০২৬
সুস্থ
১৩,৩২৫
মৃত্যু
৮৪৬

বিশ্বে

আক্রান্ত
৬,৯৭৬,০৪৫
সুস্থ
৩,৪১১,৭৮৮
মৃত্যু
৪০২,১৭০

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281