12:28 PM, 21 May, 2024

ভূঞাপুরে দুই বন্ধুসহ মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইলের ভূঞাপুরে দিনে-দুপুরে মদ খেয়ে স্কুলের সামনে বেসামাল হয়ে মাতলামি করার অপরাধে দুই বন্ধুকে আটক করেছে ভূঞাপুর থানা পুলিশ।

আটককৃতরা হলেন- ঘাটাইল উপজেলার লক্ষীপুর গ্রামের মো. শাহীন খানের হৃদয় খান সনেট (২১) ও বেলাল খানের ছেলে সানি খান (১৮)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

আজ শনিবার (২৫ জুন) দুপুরে পৌর শহরের ভূঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করেন ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম ফায়সাল।

ফাহিম ফায়সাল জানান, মোটরসাইকেল নিয়ে উচ্চস্বরে হর্ন বাজিয়ে বেশ কয়েকবার থানা মোড় এবং ওই স্কুল গেটের সামনে দিয়ে মাতাল অবস্থায় আসা-যাওয়া করছিল। পরে সন্দেহজনকভাবে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

এছাড়া শুক্রবার রাতে উপজেলার গারাবাড়ী নিজ বাড়ী থেকে আধা কেজি গাঁজাসহ মেরাজ হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে থানা পুলিশ। মেরাজ হোসেন মৃত জোয়াহের আলীর ছেলে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, আটককৃত দুইজন মাদক সেবনের বিষয়টি স্বীকার করে। এছাড়া হাসপাতালে পরীক্ষার জন্য নেয়া হলে সেখান থেকে রিপোর্ট সংগ্রহ করে ওই দুইজনসহ এক মাদক ব্যবসায়ীকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *