1:37 PM, 21 May, 2024

ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির সভাপতি রোহান ও সাধারন সম্পাদক রাসেল

ঠাকুরগাঁওয়ে জেলা চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে টিপটপ চাইনিজ রেষ্টুরেন্ট স্বত্তাধিকারী রফিকুল ইসলাম রোহানকে সভাপতি ও টাটকা চাইনিজ রেষ্টুরেন্টের স্বত্তাধিকারী তারেক রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
আজ বুধবার দুপুরে পৌর শহরের টাটকা চাইনিজ রেষ্টুরেন্টে সাধারণ সভার আয়োজন করা হয়।
এসময় সকলের সম্মতিক্রমে সংগঠনের উপদেষ্টা জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও স্প্রিং গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টের স্বত্তাধিকারী নজমুল হুদা শাহ্ এ্যাপোলো আগামী ২ বছরের জন্য এই নতুন কমিটি ঘোষণা দেয়।
এসময় উপস্থিত ছিলেন,স্পাইসি আইল্যান্ডের স্বত্তাধিকারী আলী বখতিয়ার উজ্জ্বলসহ কমিটির অন্যান্য সদস্যরা।
কমিটির সদস্যরা হলেন,সহ-সম্পাদক রাজিউল করিম (ফেম বিবিকিউ),কোষাধ্যক্ষ রাশেদুল ইসলাম (অটিষ্টিক কুইসাইন),দপ্তর সম্পাদক অভিজিত রায় (বৈঠক খানা), প্রচার ও প্রকাশনা সম্পাদক রুবেল ইসলাম (টিএফসি চাইনিজ রেস্টুরেন্ট)।
এছাড়াও অন্যান্য সদস্য পদে রয়েছেন সোয়েব সরকার (লারোজা চাইনিজ রেষ্টুরেন্ট), প্রশান্ত কুমার দাস (টাঙ্গন চাইনিজ রেষ্টুরেন্ট), প্রদীপ কুমার (ইয়াম্মি কিং চাইনিস রেষ্টুরেন্ট)। নতুন কমিটি ২২জুন থেকে আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।
জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও স্প্রিং গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টের স্বত্তাধিকারী নজমুল হুদা শাহ্ এ্যাপোলো বলেন, জেলার রেষ্টুরেন্টগুলো রুচিশীল মানুষের জন্য মানসম্মত ও তৃপ্তিদায়ক খাবার সরবরাহে অগ্রনী ভূমিকা পালন করবে এটাই আমাদের সকলের প্রত্যাশা। নতুন এই কমিটির নেতৃবৃন্দ রেষ্টুরেন্ট ব্যবসায়ী ও ভোক্তাদের স্বার্থ সংরক্ষণে কাজ করবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *