12:04 PM, 21 May, 2024

হকি দলে নতুন মুখ আল নাহিয়ান

এশিয়ান গেমস বাছাই ও এশিয়া কাপের জন্য ২০ সদস্যের চূড়ান্ত হকি দল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ঘোষিত চূড়ান্ত দলে নতুন মুখ আল নাহিয়ান শুভ।

আগামী ৬-১৫ মে থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে এশিয়ান গেমস হকির বাছাইপর্ব। জুনে ইন্দোনেশিয়ায় বসবে এশিয়া কাপের আসর। দুটি টুর্নামেন্টে দুজন আলাদা অধিনায়ক থাকবেন।

এশিয়ান গেমস বাছাইয়ে রেজাউল করিম এবং এশিয়ান কাপে খোরশেদুর রহমান। দুই টুর্নামেন্টেই কোচ ইমান গোবিনাথান। সহকারী কোচ জহিরুল ইসলাম।

করোনার কারণে গত বছর ঢাকায় বাতিল হয়ে যায় অনূর্ধ্ব-২১ এশিয়া কাপ হকি দলের ক্যাম্প। সেই ক্যাম্পে ছিলেন প্রিমিয়ার লিগে সোনালী ব্যাংকের হয়ে খেলা নাহিয়ান। অনুশীলনে ভালো করায় জাতীয় দলে ডাক পেয়েছেন।

এদিকে পাসপোর্ট না থাকায় গত মাসে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত এএইচএফ কাপ হকি টুর্নামেন্টে যেতে পারেননি রাকিবুল হাসান। পাসপোর্ট পাওয়ায় এই প্রথম জাতীয় দলের সঙ্গে বিদেশ যাচ্ছেন তিনি।

বাংলাদেশ হকি দল: বিপ্লব কুজুর, আবু সাইদ, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, রেজাউল করীম বাবু, সারোয়ার হোসেন, সোহানুর রহমান রোমান সরকার, নাঈম উদ্দিন, প্রিন্স লাল সামন্ত, রাসেল মাহমুদ জিমি, আরশাদ হোসেন, মিলন হোসেন, ফজলে হোসেন রাব্বি, রাকিবুল হাসান রকি (জুনিয়র), দ্বীন ইসলাম ইমন, পুস্কর খিসা মিমো ও আল নাহিয়ান শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *