1:55 PM, 21 May, 2024

বিবিচিনি বাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাইদুল সিকদার

বেতাগী প্রতিনিধি
বিবিচিনি ইউনিয়ন এর সর্বস্তরের জনগন কে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানান বিবিচিনি ইউনিয়ন যুবলীগ এর দফতর বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল সিকদার।

বিবিচিনির সকল যুব সমাজ ও সর্বস্তরের জনগন কে মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি ছাত্রসমাজ ও বিবিচিনি বাসীর অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। ঈদুল অাযহার উৎসব মুসলমানদের নিবিড় ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ করে। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ ছাত্রসমাজ এবং মাদক মুক্ত বিবিচিনি গঠনের জন্য একযোগে কাজ করা।
তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।পবিত্র এ দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল আযহায় আমি এই কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *