2:22 PM, 21 May, 2024

দেশেরবার্তার প্রিয় প্রকাশকের জন্মদিন আজ

দেশেরবার্তা টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক রাজন আকন্দের জন্মদিন আজ। জন্মদিন উপলক্ষে প্রধান উপদেষ্টা, প্রধান নির্বাহী সম্পাদক, প্রধান সম্পাদক, বার্তা সম্পাদক সহ দেশেরবার্তার পরিচালনা পর্ষদ ও সকল প্রতিনিধিরা শুভেচ্ছা জানিয়েছেন।

ই. এ. মোঃ রাজন মিয়া বাংলাদেশের তরুন সাংবাদিকদের মধ্যে একজন। ১৯৯৮ সালের ১৮ ই ফেব্রুয়ারী কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার চৌদ্দশত গ্রামের টুুটিয়ারচর গ্রামে জন্মগ্রহণ করেন। যখন সবার মত চিন্তাধারায় হৈ চৈ করে ঘুরে বেড়ানোর সময়, ঠিক তিনি তখন ব্যস্ত থাকতে জীবন গড়ার লড়াইয়ে। স্থানীয় স্কুল টুটিয়ারচর বাটাইল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৫ সালে এস.এস.সি ও কিশোরগঞ্জ ওয়ালীনেওয়াজ খান কলেজ থেকে ২০১৯ সালে এইচ.এস.সি পাশ করে ভর্তি হন ঢাকা মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ ইউনিভার্সিটিতে। এছাড়া কম্পিউটার এর উপর জ্ঞান ও দক্ষতা অর্জন করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনার ইউনিভার্সিটি থেকে। বর্তমানে তিনি ঢাকায় বসবাস করেন।

রাজন আকন্দ একাধারে সাংবাকিতায় বেশ আলোচিত একটি নাম। সত্যের সাথে সব সময় সংবাদ পরিবেশনের পাশাপাশি বিভিন্ন দৈনিক পত্রিকায় লিখেছেন বিশেষ কলাম। সমাজসেবায় ও রয়েছে তাঁর বর্ণাঢ্য এক ক্যারিয়ার। দেশের যেখানেই অসহায়ত্ব দেখা যায় সেখানেই ছুটে যান তিঁনি।

সাংবাদিকতা, সমাজসেবার পাশাপাশি তিনি একজন তরুন উদ্দোক্তা। তাঁর নিজের একান্ত প্রচেষ্টায় শামীম এন্টারপ্রাইজ বিডি লিঃ নামে একটি কোম্পানী রয়েছে। কোম্পানীটির  “রাজন” ব্র‌্যান্ড থেকে প্রায় ১২ টির মত পণ্য ইতোমধ্যে বাজারজাত করা হচ্ছে।

প্রিয় ব্যবস্থাপনা সম্পাদকের জন্মদিনে প্রাণভরে রইলো দোয়া ও ভালবাসা। অতিতের ন্যায় আমাদের সকলকে এভাবেই আগলে রাখবে এটাই কামনা করি। সেই সাথে আপনার অনাগত দিনগুলি আরও সমৃদ্ধ হোক এটাই প্রত্যাশা আমাদের।

– দেশেরবার্তা পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *