সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ৬ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা সেবক লীগের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।

বুধবার দুপুরে দেবীপুর ইউনিয়নের টেপাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই শত দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ উপহার বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক  আব্দুল ওয়াফু তপু, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুর ইসলাম, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, দেবীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ আলমগীর হোসেন,  সাধারণ সম্পাদক মিন্টু সরকার, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন সহ জেলা স্বেচ্ছাসেবক লীগের আগত মিঠুন, সায়মন, জুয়েল, সুশান সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো বলেন, করোনায় মধ্যবিত্ত পরিবারগুলোও কষ্টে রয়েছে। নিম্ম আয়ের মানুষ, মধ্যবিত্ত পরিবারদের কথা চিন্তা করে ঈদ উপহার দেওয়া হচ্ছে। সদর উপজেলার ২১ ইউনিয়নসহ জেলার সর্বত্রই স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অব্যাহত রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৭৩৮
৫৫
১,৯০৪
১৩,৯৮৮
সর্বমোট
১৬২,৪১৭
২,০৫২
৭২,৬২৫
৮৩২,০৭৪

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৬২,৪১৭
সুস্থ
৭২,৬২৫
মৃত্যু
২,০৫২

বিশ্বে

আক্রান্ত
১১,৫৩৬,৩০২
সুস্থ
৬,৫২৫,৭৬৫
মৃত্যু
৫৩৬,৩০৯

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281