রবিবার, ০৭ জুন ২০২০, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরপুরে ঈদের আগে আরো ৫ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ কোয়ারেন্টাইনে ৩১০ জন হোসেনপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত। হোসেনপুর হাট বাজারে নকল বনফুল সহ ভেজাল সেমাইয়ের সয়লাভ ঠাকুরগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে সরকারি খাদ্য গুদামে ধান চাল ক্রয়ে সংগ্রহ অভিযান শুরু পলাশবাড়ীতে বসতবাড়ীতে হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন গাইবান্ধায় করোনা সন্দেহে নতুন ৮৩ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৩১০ জন সাদুল্যাপুরে দূর্বত্তদের দেয়া আগুনে ১৪টি খড়ের পুঞ্জ ও ৪টি বসতবাড়ী পুড়ে ছাই সরকারের অর্থ সহায়তাপ্রাপ্তদের তালিকা প্রকাশের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির অবস্থান কর্মসূচী

হোম কোয়ারেন্টাইনে গাইবান্ধায় ২৮৪ জন

গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৯ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

করোনা ভাইরাসকে কেন্দ্র করে গাইবান্ধার বিভিন্ন স্থানে বিদেশ থেকে আসা ব্যক্তিদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। আগত ২৮৪ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে ৯ জন বিদেশী, ১৭৫ জন প্রবাসী ও ১০০ জন দেশী। এদের মধ্যে ২ জন আক্রান্ত। এছাড়া ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকায় ৪৩ জনকে ছেড়ে দেয়া হয়েছে। এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২৩৯ জন।
বুধবার জেলা প্রশাসনের উদ্যাগে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রনে জেলা কমিটির এক সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো.আবদুল মতিন। সভায় জেলা কমিটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান,২৫ মার্চ  বুধবার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিদেশ ফেরত ২৩৯ ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তারা যাতে নিয়মের বাইরে না চলে সেজন্য তাদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। তিনি বলেন, বৃহস্পতিবারের মধ্যে এ সংখ্যা আরও বাড়তে পারে। তিনি বলেন, গতকাল মঙ্গলবার ঢাকা থেকে আইইডিসিআর এর ৪ সদস্যের একটি টিম গাইবান্ধায় পৌঁছে ওই টিমের সদস্যরা সদর উপজেলা ও সাদুল্যাপুর উপজেলার বিভিন্ন গ্রামে কোয়ারেন্টাইন রাখা বাড়ির সদস্যদের পরীক্ষা নিরীক্ষা করছেন। এদিকে গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর গ্রামের একই পরিবারের ২ জন বাসিন্দা গত ১০ মার্চ আমেরিকা থেকে বাংলাদেশে আসেন । তারা সম্পর্কে বাবা-মা ও ছেলে। গত ১৫ মার্চ গাইবান্ধা সিভিল সার্জনের কার্যালয় থেকে তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়। পরে পরীক্ষার ফলাফলে জানানো হয় মা ও ছেলে করোনাভাইরাসে আক্রান্ত। এরপর থেকে তারা গাইবান্ধা শহরে এক আত্মীয়ের বাসায় অবস্থান করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৩৫
৩৫
৫২১
১২,৪৮৬
সর্বমোট
৬৩,০২৬
৮৪৬
১৩,৩২৫
৩৮৪,৮৫১

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৬৩,০২৬
সুস্থ
১৩,৩২৫
মৃত্যু
৮৪৬

বিশ্বে

আক্রান্ত
৬,৯৭৩,২৪৩
সুস্থ
৩,৪১১,০৯৮
মৃত্যু
৪০২,০৪৭

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281