বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ০৯:১৫ অপরাহ্ন

দিয়াবাড়িতে হচ্ছে না কোয়ারেন্টাইন

রাজন আকন্দ
  • প্রকাশের সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৩১ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

রাজধানীর দিয়াবাড়িতে রাজউকের উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের (আবাসিক) একটি ভবনে করোনাভাইরাসের কোয়ারেন্টাইন সেন্টার খোলার সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। ২১ মার্চ, শনিবার আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এমন তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে আইএসপিআরের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ ইবনে জায়েদ বলেন, ‘কিছু জটিলতার কারণে দিয়া বাড়ির কোয়ারেন্টিন সেন্টারের কার্যক্রম বাতিল করা হয়েছে। এখন সেই সেন্টারটি কোথায় পরিচালনা করা হবে সেই সিদ্ধান্ত পরে জানানো হবে।’

এর আগে দিয়াবাড়ি এলাকার ওই ভবনে কোয়ারেন্টাইন সেন্টার খোলায় কথা জানায় সরকার। এরপর গত শুক্রবার সরকারের এ সিদ্ধান্তের প্রতিবাদ জানান ভবনের মালিক ও বাসিন্দারা। তারা ওই ভবনের সামনে দিনভর বিক্ষোভ করেন। এখানে কোয়ারেন্টাইন সেন্টার হলে আবাসিক এলাকার বাসিন্দাদের স্বাস্থ্যঝুঁকি বাড়বে। তাই এ সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি করেন তারা।

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে গত বৃহস্পতিবার সেনাবাহিনীকে দুটি কোয়ারেন্টাইনের দায়িত্ব দেয়া হয়। কেন্দ্র দুটি হলো আশকোনায় হজ ক্যাম্প ও উত্তরা ১৮ নম্বর সেক্টরে অবস্থিত দিয়াবাড়ির রাজউকের অ্যাপার্টমেন্ট প্রকল্প এলাকা। আজ দিয়াবাড়ির সেন্টারটি প্রত্যাহারের সিদ্ধান্তের বিষয়টি জানা গেল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৪,০১৯
৩৮
৪,৩৩৪
১৮,৩৬২
সর্বমোট
১৫৩,২২৭
১,৯২৬
৬৬,৪৪২
৭৬৬,৪০৭

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৩,২২৭
সুস্থ
৬৬,৪৪২
মৃত্যু
১,৯২৬

বিশ্বে

আক্রান্ত
১০,৮৫০,২৪৫
সুস্থ
৬,০৬৭,৭০২
মৃত্যু
৫১৯,৯৭৭

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281