শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

বেলালের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করলেন ওসি আবুল বাশার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ১৭ বার শেয়ার

বরগুনা প্রতিনিধিঃ

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার ভিন্ন ভিন্ন রূপে মানুষের কাছে পরিচিত। তিনি বিনয়ী, অনুগত, বিশ্বস্ত, বুদ্ধিমান, সাহসী ও দক্ষ, পুলিশ শব্দের প্রতিটি অর্থের সাথে যেন নিজেকে মানিয়ে নিয়ে দায়িত্ব পালন করে চলেছেন। তিনি পুলিশ বিভাগ ও রাষ্ট্রের কাছে যেমন অনুগত, সাহসী ও দক্ষ তেমনি সাধারণ মানুষের কাছে বিশ্বস্ত ও মানবিক।

তিনি আমতলীর আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যেমন দক্ষ ও সাহসীকতার পরিচয় দেন, তেমনি দ্রুততার সহিত ছুটে যান অসহায় মানুষের পাশে। আমতলী সরকারি কলেজের বিএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র বেলাল হোসেন গত এক বছর ধরে AVN রোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। যা তার দরিদ্র পিতার পক্ষে যোগাড় করা সম্ভব নয়। বিষয়টি উপলব্ধি করে চিকিৎসার সাহার্য্যাের্থে তার পাশে এসে দাড়িয়েছেন (ওসি) আবুল বাশার। তিনি রবিবার নিজ কার্যালয়ে ডেকে বেলালের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন তার চিকিৎসার জন্য।

এ সময় তিনি বলেন, কোন করুণা নয়, বিপদের সময় অসহায় মানুষের পাশে দাড়ানো প্রত্যেকটি মানুষের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। সেই দায়বদ্ধতা থেকে আমি তার চিকিৎসার জন্য পাশে থাকার চেষ্টা করেছি মাত্র।

তিনি আরো বলেন, সমাজে অনেক বিত্তবান মানুষ রয়েছে। সবাই যদি বেলালের চিকিৎসার সাহায্যে এগিয়ে আসে তাহলে সে সুস্থ হয়ে উঠবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
11দিন 06ঘন্টা 52মিনিট 53সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৪৮

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

১৫

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৮
সুস্থ
১৫
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৬১৩,৮২৮
সুস্থ
১৩৭,২২৩
মৃত্যু
২৮,২২৯

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281