বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন কি‌শোরগঞ্জ এর হোসেনপুরে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ কি‌শোরগঞ্জ এর পাকু‌ন্দিয়ায় ষো‌লোআনা ফাউ‌ন্ডেশ‌নের মাস্ক ও গ্লাভস বিতরণ ‌কি‌শোরগ‌ঞ্জে করোনা ভাইরাস রোধে জীবাণু নাশক ঔষধ স্প্রে ক‌রে ছাত্রদল বাড়বে ছুটি, নববর্ষের অনুষ্ঠান বন্ধ পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জোড়ালোভাবে জিবানুনাশক স্প্রে কার্যক্রম মুরাদনগর সরমাকান্দায় পূর্বশত্রুতার জেরে নির্মাণাধীন দালান ভাঙচুর থানায় মামলা করোনায় মৃত্যু ২১ হাজার ছাড়িয়েছে ক‌রোনা ভাইরাস স‌চেতনতায় মিরপু‌রে মাস্ক বিতরণ ক‌রে‌ছে ষো‌লোআনা ফাউ‌ন্ডেশন করোনা: ৯ কোটি টাকা দান করলেন মেসি

ঠাকুরগাঁওয়ে এক স্কুল ছাত্রীকে গলা কেটে  হত্যা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ৬২ বার শেয়ার
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে এক স্কুল ছাত্রীকে গলা কেটে  হত্যা। ঠাকুরগাঁওয়ে শ্রাবণী রাণী নামে (১৪) ১০ম শ্রেণীর পড়ুয়া স্কুল ছাত্রীকে গলা কেটে  হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সন্ধ্যায় সদর উপজেলার আকঁচা ইউনিয়নের আশ্রমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায় রাতে স্থানীয় চেয়ারম্যান ফোন করে বিষয়টি জানায়।আজ সন্ধ্যায় আশ্রমপাড়া গ্রামের ভবেশ চন্দ্রের মেয়ে সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর পড়ুয়া ছাত্রী শ্রাবণী রানীকে দুর্বৃত্তরা  তার নিজ বাসায় গলা কেটে  হত্যা করে পালিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্ররেণ করে। এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।তবে কী কারণে এই হত্যাকাণ্ড সেটা বলা যাচ্ছে না। পুলিশ তদন্ত করছে এবং হত্যাকারিদের ধরতে মাঠে কাজ করছে  বলে জানায় পুলিশ।স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়।
শ্রাবণী রাণী কে যখন হত্যা করা হয় তখন শুধু তার দাদা বাসায় ছিল। তার বয়স ৮৫ বছর তিনি অসুস্থ  । আর তার মা ও বাবা দুজনেই বাড়ির বাইরে ছিল। হত্যাকারিরা ঠিক এ সময়টাতে শ্রাবণী রাণী কে হত্যার পর পালিয়ে যায়।এদিকে শ্রাবণীর এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবার ও পুরো এলাকায়। হত্যাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।
এ বিষয়ে সদর থানার ওসি মোঃ তানভিরুল ইসলাম ইসলাম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। আমরা আশা করছি দ্রুত  সময়ের মধ্যে হত্যাকারিদের আইনের আওতায় আনা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই বিভাগের আরও খবর
এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ আর মাত্র বাকি
07দিন 00ঘন্টা 01মিনিট 18সেকেন্ড

বাংলাদেশে কোরোনা

মোট

৫৪

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

২৬

জন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫৪
সুস্থ
২৬
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৯১২,৫৬৫
সুস্থ
১৯১,৮২৬
মৃত্যু
৪৫,৫৪১

এই ওয়েব সাইটের যে কোন তথ্য, ছবি, অডিও কিংবা ভিডিও অন্য ওয়েব সাইটে প্রকাশ আইনত দন্ডনিয় অপরাধ।

© All rights reserved © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281