রবিবার, ০৭ জুন ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরপুরে ঈদের আগে আরো ৫ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ কোয়ারেন্টাইনে ৩১০ জন হোসেনপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত। হোসেনপুর হাট বাজারে নকল বনফুল সহ ভেজাল সেমাইয়ের সয়লাভ ঠাকুরগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে সরকারি খাদ্য গুদামে ধান চাল ক্রয়ে সংগ্রহ অভিযান শুরু পলাশবাড়ীতে বসতবাড়ীতে হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন গাইবান্ধায় করোনা সন্দেহে নতুন ৮৩ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৩১০ জন সাদুল্যাপুরে দূর্বত্তদের দেয়া আগুনে ১৪টি খড়ের পুঞ্জ ও ৪টি বসতবাড়ী পুড়ে ছাই সরকারের অর্থ সহায়তাপ্রাপ্তদের তালিকা প্রকাশের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির অবস্থান কর্মসূচী

এবার ভিটের শুভেচ্ছাদূত ঐশী

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৯ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

হুয়াই, বার্জারের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। এবার তিনি ভিটের শুভেচ্ছাদূত হয়েছেন। সম্প্রতি ভিটের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঐশীকে শুভেচ্ছাদূত হিসেবে ঘোষণা দেয়া হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেকিট বেনকিজারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ভিশাল গুপ্ত, মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

এদিকে, আজ বুধবার সকাল থেকে এফডিসিতে এর বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন ঐশী। ইন্ডি রিলস প্রোডাকশন হাউজের ব্যানারে এটি নির্মাণ করছেন সামিউর রহমান।

ঐশী বলেন, ‘ভিটের সঙ্গে প্রথমবারের মতো কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। চুক্তি সই হওয়ার পর নতুন এ বিজ্ঞাপনের কাজ শুরু করেছি। আজ এফডিসিতে শুটিং করছি। আশা করি, আমরা সাধ্যমতো এ পণ্যটি প্রচার ও প্রসারে কাজ করে যাবে।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৩৫
৩৫
৫২১
১২,৪৮৬
সর্বমোট
৬৩,০২৬
৮৪৬
১৩,৩২৫
৩৮৪,৮৫১

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৬৩,০২৬
সুস্থ
১৩,৩২৫
মৃত্যু
৮৪৬

বিশ্বে

আক্রান্ত
৬,৯১৮,৯৫৮
সুস্থ
৩,৩৮৬,২৮৯
মৃত্যু
৪০০,০৯৮

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281