রবিবার, ০৭ জুন ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরপুরে ঈদের আগে আরো ৫ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ কোয়ারেন্টাইনে ৩১০ জন হোসেনপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত। হোসেনপুর হাট বাজারে নকল বনফুল সহ ভেজাল সেমাইয়ের সয়লাভ ঠাকুরগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে সরকারি খাদ্য গুদামে ধান চাল ক্রয়ে সংগ্রহ অভিযান শুরু পলাশবাড়ীতে বসতবাড়ীতে হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন গাইবান্ধায় করোনা সন্দেহে নতুন ৮৩ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৩১০ জন সাদুল্যাপুরে দূর্বত্তদের দেয়া আগুনে ১৪টি খড়ের পুঞ্জ ও ৪টি বসতবাড়ী পুড়ে ছাই সরকারের অর্থ সহায়তাপ্রাপ্তদের তালিকা প্রকাশের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির অবস্থান কর্মসূচী

ফাহাদ হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ৬৩ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
ঠাকুরগাঁও জেলা প্রগতিশীল ছাত্র জোট, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে  সমাবেশ
বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে নির্যাতন করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদেও ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ঠাকুরগাঁওয়ের প্রগৌতিশীল ছাত্রজোটের শিক্ষাথরীরা সহ সাধারন মানুষ।
বুধবার  ১২ টায় ঠাকুরগাঁও  চৌরাস্তায় প্রগতিশীল ছাত্রজোটের ব্যানারে  বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেন।
 বক্তব্য রাখেন, ছাত্র ইউনিয়ন সভাপতি ও প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক, আবু বক্কর সিদ্দীক, সহ সভাপতি আবু বক্কর সিদ্দীক, জেলা সংগঠক, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জাকির হোসেন, প্রগতিশীল ছাত্রজোট ঠাকুরগাঁওয়ের সাবেক ছাত্রনেতা, মাহাবুব আলম রুবেল, রিদুয়ান রিজু প্রমুখ।
বিক্ষোভ সমাবেশে দাড়িয়ে বক্তারা বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যা করে হত্যাকারীরা দেশের মানচিত্রের একটি অংশকে সাদা কাফনে মুুড়িয়ে দিয়েছে। শুধু মাত্র নিজ দেশের স্বার্থ রক্ষার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখে প্রকাশ করার কারনে তাকে শিবির সন্দেহে বিচার করে তাকে পৈশাচিক নির্যাতন করে হত্যা করা হয়েছে।
এ সময় বক্তারা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন। সেই সাথে অনিক, তানিন রবিন, রাসেলসহ আবরার হত্যার সাথে যারা জড়িত তাদের সকলের ফাঁসির দাবি জানান তারা  বক্তারা বিক্ষোভ সমাবেশে ভারতের সাথে সম্পাদিত অসম সকল চুক্তি বাতিলের দাবিও জানান।
বুয়েট ছাত্র আবরার ফাহাদকে গত ৭ অক্টোবর নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়।
 নিহত আবরার ফাহাদ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর শেরেবাংলা হলের দ্বিতীয় বর্ষের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ছাত্র ছিলেন।।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৩৫
৩৫
৫২১
১২,৪৮৬
সর্বমোট
৬৩,০২৬
৮৪৬
১৩,৩২৫
৩৮৪,৮৫১

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৬৩,০২৬
সুস্থ
১৩,৩২৫
মৃত্যু
৮৪৬

বিশ্বে

আক্রান্ত
৬,৯৭৩,২৪৩
সুস্থ
৩,৪১১,০৯৮
মৃত্যু
৪০২,০৪৭

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281