,

মানিকগঞ্জে ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক

মোঃ জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় কলিয়া ইউনিয়নের উয়াইল গ্রামের গোপাল মিয়ার ছেলে ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়াকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

জানা যায়, গত (০৭.০৯.১৯ইং) শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি) সুনীল কুমার কর্মকারের নেতৃত্তে এক দল পুলিশ রাত আনুমানিক ১২টার পরে উয়াইল গ্রামের গোপাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে চৌদ্দ বছরের সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়া (২৫) কে আটক করে।
দৌলতপুর থানা সুত্রে জানাগেছে ২০১৬ সালে যশোরের শার্শা উপজেলার সোনা নদীয়া গ্রামের আশরাফের মেয়ে অপ্রাপ্ত বয়স্ক সাদিয়া আশরাফ মিথিলাকে ভালবেসে বিয়ে করে বাদল মিয়া। বাদল মিয়া এবং সাদিয়া আশরাফ মিথিলা সম্পর্কে দুজন নানা নাতনী। এ বিয়েতে মিথিলার বাবা মায়ের সম্মতি না থাকায় মিথিলার মা বাদী হয়ে যশোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করে আর এ মামলায় পলাতক আসামী বাদল মিয়ার চৌদ্দ বছরের সাজা হয়। ইতি মধ্যে বাদল মিয়া ও মিথিলার কোলজুরে দু’বছরের এক ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।

এ ব্যাপারে দৌলতপুুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুনীল কুমার কর্মকার জানান, যশোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল মামলার সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়াকে আটকের জন্য আমরা বেশ কয়েকবার অভিযান পরিচালনা করেছিলাম কিন্তু এবার আমরা সাকসেসফুল হয়েছি।

image_pdfimage_print




     এই বিভাগের আরও খবর

আমরা আছি ফেসবুকে