12:34 PM, 15 April, 2024

ট্রেন দুর্ঘটনা দেখেতে এসে পেলেন চাচা-চাচির লাশ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনা দেখেতে এসে নিজ চাচা-চাচির মরদেহ খুঁজে পেলেন হাজীগঞ্জ উপজেলার রাজগাঁও এলাকার মো. শাহাদাৎ। সেখানে গিয়ে তিনি নিথর দেহে দুটি কসবা উপজেলার বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বারান্দায় শুয়ে থাকা অবস্থায় দেখেন। নিহত চাচার নাম মজিবুর রহমান (৫০) ও চাচি কুলসুমার (৪৩)।

এ বিষয়ে শাহাদৎ জানান, মন্দবাগ এলাকায় থেকে ফার্নিচার তৈরির কাজ করেন তিনি। মন্দবাগ রেলওয়ে স্টেশনে ট্রেন দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলেন। এরপর সেখান থেকে বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসেন মরদেহ দেখতে। এসে বারান্দায় থাকা নিজের চাচা মজিবুর রহমান ও চাচি কুলসুমার মরদেহ দেখে হতবাক হয়ে যান।

তিনি আরো জানান, নিহত মজিবুর রহমান মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যবসা করতেন। উদয়ন এক্সপ্রেস ট্রেনে করে তিনি ও তার স্ত্রী চাঁদপুরে নিজ বাড়িতে ফিরছিলেন। সকালে দুর্ঘটনার খবর পেয়ে তাদের ছেলে ফোন দিয়েছে খবর জানতে। আমি এখনো চাচা-চাচির মৃত্যুর খবর বাড়িতে জানাতে পারিনি।

১২ নভেম্বর, মঙ্গলবার ভোর রাত ২টা ৫৩ মিনিটে নাগাদ চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী তূর্ণা-নিশীথা আর সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা উদয়ন এক্সপ্রেস ট্রেন দুটির মধ্যে মন্দবাগ রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এতে ১৬ জন নিহত ও শতাধিক যাত্রী আহত হন।