,

বাঁচাতে চায় মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত অসীম কর্মকার:সাহায্যের আবেদন

বরগুনা সংবাদদাতাঃ
কথায় আছে ”যার আছে ক্যান্সার,তার নেই অ্যানসার” তবুও পৃথিবীর মায়া ছেরে কেউ যেতে চাই না । তাইতো রোগ,শোক ও নানা প্রতিকুলতার সাথে প্রতিনিয়ত জীবনের সাথে যুদ্ধ করে বেঁচে থাকার চেষ্টা করে মানুষ।
তেমনই ভাবে মরন ব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে বেঁচে থাকার যুদ্ধ চালিয়ে যাচ্ছে বরগুনা আমতলী উপজেলার পৌরসভার ৪ নং ওয়ার্ডের শ্যাম কর্মকারের ছোট ছেলে অসীম কর্মকার (৩৫)।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্যাম কর্মকারের বড় ছেলে গত আট বছর আগে মরণব্যাধি ক্যান্সারে মারা যায়। শ্যাম বাবুর বড় ছেলের চিকিৎসার জন্য প্রায় সবকিছু শেষ করে যখন নতুন করে বাঁচতে শুরু করেছে তখনই তার ছোট ছেলে অসীম কর্মকার টিউমারে আক্রান্ত হয়ে পড়ে। অর্থের জন্য সময় মত অপারেশন না করায় পরবর্তীতে মরণব্যাধি ক্যান্সারে রুপ নেয়।
এই বিষয়ে পরিবারের সদস্যরা অসীমের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন, ক্যান্সার একটি মরণঘাতি ব্যাধি ও ব্যয়বহুল চিকিৎসা। আমাদের ইতি মধ্যে অসীমের চিকিৎসার জন্য লক্ষ লক্ষ টাকা শেষ। ইতিমধ্যে আমতলী পৌর মেয়র মতিউর রহমান, আমতলী নাগরিক ফোরাম, শ্রী গুরু সংঘ, আমতলী স্বর্ণ ব্যবসায়ী ও আত্মীয়-স্বজনসহ অনেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। ক্যান্সার একটি মরণঘাতি ব্যাধি ও ব্যয়বহুল চিকিৎসা তাই অসীমকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।
ক্যান্সারে আক্রান্ত অসীমের সুচিকিৎসা করার জন্য আর্থিক সাহায্যের জন্য বিনয়ের সহিত অনুরোধ করা হলো।
অসীম কর্মকারকে চিকিৎসা সাহায্য দিতে চাইলে যোগাযোগ করুন, অন্তু কর্মকার -01984  885116 মোবাইল নম্বরে। বিকাশ করুন -01984 885116 পার্সোনাল নাম্বার।
image_pdfimage_print











     এই বিভাগের আরও খবর

আমরা আছি ফেসবুকে

পুরাতন খবর

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০