8:46 AM, 13 April, 2024

জাতীয় পার্টি’কে জড়িয়ে তথ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির প্রেস বিজ্ঞপ্তি

শনিবার ১৮ এপ্রিল ২০২০ মাননীয় তথ্যমন্ত্রী ডা.হাসান মাহমুদ তার মিন্টুরোডের বাসভবনে ব্রিফিং কালে ত্রাণের চাল চুরি করা প্রসঙ্গে অন্য দলের সাথে জাতীয় পার্টির মেম্বার-চেয়ারম্যানরা জড়িত বলে যে মিথ্যাচার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি মনে করি,জাতীয় পার্টি ও জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ভাবমর্যাদা ক্ষুণ্ণ করার হীন উদ্দেশ্যেই এ ধরণের কাল্পনিক ও মিথ্যা প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

জনগণের সামনে জাতীয় পার্টি কে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যে অতীতেও তারা দফায় দফায় জাতীয় পার্টির বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে।কিন্তু অপপ্রচার চালিয়ে তারা জনগণকে বিভ্রান্ত করতে পারেননি।

নিজ দলের নেতাকর্মীদের বাঁচাতে জাতীয় পার্টি মেম্বার-চেয়ারম্যানদের কে নিয়ে ঘোলা পানিতে মাছ স্বীকারের উদ্দেশ্যে মিথ্যাচার করছে।

করোনা মহাদুর্যোগের মধ্যেও সারাদেশে চাল চুরির নিয়ে

সরকারের একজন দায়িত্বশীল মন্ত্রীর কাছে আমরা দায়িত্বশীল বক্তব্য আশা করেছিলাম।

ইতোপূর্বে দেশের সবগুলো  জাতীয় দৈনিক ও অনলাইন পত্রিকা ত্রাণ আত্মসাত ও দশ টাকা দরের চাল চুরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন অনেক জনপ্রতিনিধি, চালের ডিলার ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা।এদের বেশিরভাগই সরকারি দল ও সহযোগী সংগঠনের নেতা।

তাদের মধ্যে একজনও জাতীয় পার্টির মেম্বার চেয়ারম্যান নেই!যদি এমন কাউকে পাওয়া যেতো তাহলে তাকে চিরদিনের জন্য  জাতীয় পার্টি থেকে বহিষ্কার  করে আইনের  হাতে সোর্পদ  করা হতো।

আমি জাতীয় পার্টির পক্ষ থেকে দ্ব্যর্থহীন ভাবে বলতে চাই যে জাতীয়  পার্টি কখনো কোন চোর দূর্নীতিবাজকে আশ্রয় প্রশ্রয় দেয়নি কখনো দেখবেও না।

আমি আশা করি মাননীয়  তথ্য মন্ত্রী মহোদয় দায়িত্বশীল বক্তব্য প্রধান করে সঠিক  তথ্য  জনগণের সামনে উপস্থাপন করবেন।

দেশের এই ক্রান্তিকালে সকলকে নিয়ে একযোগে কাজ করতে হবে আহবান জানাচ্ছি।

ধন্যবাদান্তেঃ

মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন

নির্বাহী সদস্য, জাতীয় পার্টি

সভাপতি  -জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি

ঢাকা মহানগর দক্ষিণ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *