রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় সরকারি হাসপাতালের লোকবল দিয়ে চলছে বৈধ-অবৈধ ক্লিনিক নাগরপুরে বৈদেশিক কর্মসংস্থানের দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাঁধ ভেঙে গোবিন্দগঞ্জের ২০টি গ্রাম আকস্মিক বন্যায় নতুন করে প্লাবিত পুলিশী নির্যাতন হতে মুক্তি চায় পলাশবাড়ী রিক্সা শ্রমিকেরা পলাশবাড়ী অটোজ এর উদ্বোধন নাগেশ্বরীতে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম কুড়িগ্রামে ২৪টি  স্থানে নদী ভাঙ্গন প্রতিরোধে ডাম্পিংয়ের কাজ অব্যাহত ভুরুঙ্গামারীতে বিএনপি নেতার হামলার ভয়ে বাড়ি ছাড়া দুই পরিবার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে নবাবগঞ্জে মৎস্য পোনা অবমুক্তি করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফুলছড়ির বন্যা দুর্গত ১শ’ টি পরিবারের জন্য সেনাবাহিনীর মানবিক ত্রাণ সহায়তা

পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ১

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৮০ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

প্রতিনিয়ত মরছে মানুষ যানবাহনের নিচে পড়ে , এসব ঘটনায় কোথায় হয়তো দোষী চালক,সড়ক,যানবাহন বা নিয়ন্ত্রক যারা রয়েছে আইন শৃংখলা রক্ষায় সড়ক মহাসড়কে । গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ঢাকা রংপুর মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত হয়েছে ২ জন ।এ ঘটনায় আরো একজন আহত হয়েছে বলে জানা যায়।এদিকে দুর্ঘটনার পরে স্থানীয় জনগন ঘন্টাব্যাপি রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে।পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনাটি ঘটেছে আজ ২৬ জুলাই রোববার সকালে রংপুর ঢাকা মহাসড়ক পলাশবাড়ী উপজেলার মহেষপুর নামক স্থানে। ঘটনাস্থলে নিহতের পরিবারের নিকট অবশেষে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের পক্ষ থেকে কর্মকর্তাগণ আইনগত ব্যবস্থা গ্রহন করার আশ্বাস প্রদান করেছে ।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান প্রতিদিনের ন্যায় গোবিন্দগঞ্জ  হাইওয়ে পুলিশের একটি টিম রোববার সকালে মহেশপুর নামক স্থানে চেকপোস্ট বসিয়ে কাগজ পত্র যাচাই বাচাই করছিলেন। এসময় এসময় রংপুর থেকে ছেরে আসা একটি হাইএচ সুপার জেল মাইক্রেবাস (ঢাকা মেট্রো – চ ১৩৮০৭৫) এসময় গাড়ীটি মহেশপুর নামক চেকপোস্টের সামনে পৌছিলে বিপরিত দিক থেকে আসা একটি অটোভ্যান চালককে মহাসড়কে ওঠার অপরাধে হাইওয়ে পুলিশ লাঠিচার্জ করার চেষ্টা করলে চালক ভয়ে নিয়ন্ত্রণ হারিয়ে হাইয়েস গাড়ীর সাথে ধাক্কা লাগে।এতে ঘটনাস্থলেই এক শিশু সহ দুই জন নিহত হয়েছে। এসময় হাইওয়ে পুলিশ দ্রুত লাশ নিয়ে ঘটনাস্থল থেকে চলে গেলে ও উত্তেজিত এলাকাবাসী  প্রায় ১ ঘন্টা ব্যাপি  মহাসড়ক অবরোধ করে রাখে।পরে পলাশবাড়ী থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।  নিহতরা হলেন ভ্যান চালক পীরগঞ্জ উপজেলার আজমপুর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র শাফিউল ইসলাম (৩৫), সাদুল্লাপুর উপজেলার জানিপুর গ্রামের সোহেল মিয়ার ছেলে নাহিদ (৬)। এ ঘটনায় আহত একই এলাকার রব্বু মিয়ার স্ত্রী মমতা বেগম (৬০) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,০৫৮,৪২৩
সুস্থ
২৪,৪০৯,৭৪৫
মৃত্যু
৯৯৮,৭৪৫

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281