শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
মহানবী সাঃ কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাইবান্ধায় সরকারি হাসপাতালের লোকবল দিয়ে চলছে বৈধ-অবৈধ ক্লিনিক নাগরপুরে বৈদেশিক কর্মসংস্থানের দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাঁধ ভেঙে গোবিন্দগঞ্জের ২০টি গ্রাম আকস্মিক বন্যায় নতুন করে প্লাবিত পুলিশী নির্যাতন হতে মুক্তি চায় পলাশবাড়ী রিক্সা শ্রমিকেরা পলাশবাড়ী অটোজ এর উদ্বোধন নাগেশ্বরীতে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম কুড়িগ্রামে ২৪টি  স্থানে নদী ভাঙ্গন প্রতিরোধে ডাম্পিংয়ের কাজ অব্যাহত ভুরুঙ্গামারীতে বিএনপি নেতার হামলার ভয়ে বাড়ি ছাড়া দুই পরিবার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে নবাবগঞ্জে মৎস্য পোনা অবমুক্তি করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

পলাশবাড়ীতে বসতবাড়ীতে হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১৪১ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার বৈরী হরিনমারী গ্রামের বাসিন্দা আমিনুল ইসলাম দুদু বতসবাড়ী তে হামলা ও মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত করে হামলাকারীদের শাস্তির দাবীতে এক সংবাদ সম্মেলন করেছেন।

আজ ১৯ মে মঙ্গলবার বিকালে নিজ বসতবাড়ী তে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য আমিনুল ইসলাম বলেন প্রতিবেশী মিজানুর গং দীর্ঘদিন হলো তাদের সাথে নানা ভাবে দ্বন্দ কোলহ করে আসছে।এরই সূত্র ধরে তারা আমিনুল ইসলাম দুদুর বসতবাড়ীতে হামলা করে ও তাহার স্ত্রী সন্তানদের মারধর ও বসত ঘরের আসবাসপত্র ভাংচুর করে। এ ঘটনায় আমিনুল ইসলাম দুদু বাদী হয়ে মিজানুর গং এর বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মামলা দায়ের করে। এ মামলা দায়ের পর মিজানুর গং আমিনুল ইসলাম দুদু ও তার ছেলে আকাশ আহম্মেদ পলাশের বিরুদ্ধে পাল্টা আরেকটি মামলা করে ও নানা ভাবে অপপ্রচার করে হেয়পতিপন্ন করছে। এঘটনায় তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের শাস্তি দাবী করেন। সংবাদ সম্মেলনের এসময় গণমাধ্যম কর্মীরা ও আমিনুল ইসলাম দুদুর স্ত্রী সন্তান ,বড় ভাইসহ প্রতিবেশীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,আমিনুল ইসলাম দুদু গতবার জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করেছেন। এছাড়া পলাশবাড়ী উপজেলা যুবলীগের সক্রিয় সদস্য ছিলেন। তার ছেলে বিগত সময়ে আকাশ আহম্মেদ পলাশ ছাত্রলীগের কর্মী হিসাবে সক্রিয় ছিলেন ও বর্তমানে পৌর তাতীলীগের যুগ্ন আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬১,৬০৫,৭৫০
সুস্থ
৪২,৬১৬,৯৯৬
মৃত্যু
১,৪৪৩,৩৯৬

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281