শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মহানবী সাঃ কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাইবান্ধায় সরকারি হাসপাতালের লোকবল দিয়ে চলছে বৈধ-অবৈধ ক্লিনিক নাগরপুরে বৈদেশিক কর্মসংস্থানের দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাঁধ ভেঙে গোবিন্দগঞ্জের ২০টি গ্রাম আকস্মিক বন্যায় নতুন করে প্লাবিত পুলিশী নির্যাতন হতে মুক্তি চায় পলাশবাড়ী রিক্সা শ্রমিকেরা পলাশবাড়ী অটোজ এর উদ্বোধন নাগেশ্বরীতে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম কুড়িগ্রামে ২৪টি  স্থানে নদী ভাঙ্গন প্রতিরোধে ডাম্পিংয়ের কাজ অব্যাহত ভুরুঙ্গামারীতে বিএনপি নেতার হামলার ভয়ে বাড়ি ছাড়া দুই পরিবার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে নবাবগঞ্জে মৎস্য পোনা অবমুক্তি করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

নৌকা মার্কা শান্তির মার্কা বিশাল নারী সমাবেশে এ্যাড.স্মৃতি

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ৮৮ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার
গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার পলশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের হাসবাড়ী দ্বি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল নারী সমাবেশে গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারন সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি প্রধান অতিথির বক্তব্যে আসন্ন উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় তিনি আরো বলেন নৌকা মার্কা শান্তির মার্কা উন্নয়নের মার্কা, বর্তমান সরকারের সুবিধা গুলো মানুষের দোরগোড়ায় পৌছে দিতে আবারো নৌকা মার্কায় ভোট দিন। স্বাধীনতার পরবর্তী সময়ে নৌকাই মাত্র প্রতিক যার প্রার্থীরা জয়ী হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে । দেশ জনগণের সেবা করে। আগুন সন্ত্রাসীদের পরিহার করুন নৌকা মার্কায় ভোটদিন। এসময় উপস্থিত হাজারো নারী হাত তুলে নৌকায় ভোট দেওয়ার অঙ্গিকার করেন।
গতকাল ৩ মার্চ মঙ্গলবার  উপজেলার হোসেনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য তৌফিকুল আমিন মন্ডল টিটুর সভাপতিত্বে নির্বাচনী নারী সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যু,্উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ময়নুল হক মাষ্টার ,সাধারণ সম্পাদক বাবলু প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলার হোসেনপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করে।
এরপর এদিন বিকালে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন কর্মী সমাবেশে বক্তব্য রাখেন ও গণসংযোগ করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

উল্লেখ্য,আগামী ২১ মার্চ গাইবান্ধা ৩ আসনের উপনির্বাচন এ নির্বাচনকে ঘিরে চলছে নির্বাচনী উৎসব। আওয়ামীলীগ, জাতীয় পার্টি , বিএনপি, জাসদ এই চারটি রাজনৈতিক দলের ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। প্রার্থীরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গত ১ মার্চ প্রতিক বরাদ্দ পাওয়ার পর প্রার্থীরা মাঠে প্রান্তরে ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে দিচ্ছেন না প্রতিশ্রুতি। অপরদিকে বর্তমান সরকারের উন্নয়নের ধারায় অংশ নিতে সাধারণ মানুষ নৌকা মার্কামূখী। নৌকার নির্বাচনী সমাবেশ ও গণসযোগে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের অংশ গ্রহন ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। আসনটি উপনির্বাচনে এ পর্যন্ত প্রচার প্রচারণা এগিয়ে রয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬১,৫৯৮,৯৯২
সুস্থ
৪২,৬১০,৬৭৭
মৃত্যু
১,৪৪৩,৩১২

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281