শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম :
মহানবী সাঃ কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত গাইবান্ধায় সরকারি হাসপাতালের লোকবল দিয়ে চলছে বৈধ-অবৈধ ক্লিনিক নাগরপুরে বৈদেশিক কর্মসংস্থানের দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাঁধ ভেঙে গোবিন্দগঞ্জের ২০টি গ্রাম আকস্মিক বন্যায় নতুন করে প্লাবিত পুলিশী নির্যাতন হতে মুক্তি চায় পলাশবাড়ী রিক্সা শ্রমিকেরা পলাশবাড়ী অটোজ এর উদ্বোধন নাগেশ্বরীতে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম কুড়িগ্রামে ২৪টি  স্থানে নদী ভাঙ্গন প্রতিরোধে ডাম্পিংয়ের কাজ অব্যাহত ভুরুঙ্গামারীতে বিএনপি নেতার হামলার ভয়ে বাড়ি ছাড়া দুই পরিবার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে নবাবগঞ্জে মৎস্য পোনা অবমুক্তি করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

গোবিন্দগঞ্জে গাঁজার গাছসহ মহিলা আটক

আশরাফুল ইসলাম, গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৯৩ বার সংবাদটি ওয়েব থেকে শেয়ার

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের হঠাৎ পাড়া গ্রাম থেকে গাঁজার গাছ সহ জমিলা বেগম (৪০) নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ। গোবিন্দগঞ্জ থেকে বেশ কয়েকজন সাংবাদিক গত ২৪ জুন বিকেলে ওই ইউনিয়নে পেশাগত দায়িত্ব পালনে গেলে স্থানীয় লোকজন গাঁজার গাছ সর্ম্পকে সাংবাদিকদের তথ্য প্রদান করে বলেন এলাকার যুব সমাজকে গাঁজা সেবন থেকে বাঁচান।

পরে গোপনে ২ সাংবাদিককে ওই বাড়ীতে পাঠিয়ে গাঁজার গাছ সম্পর্কে নিশ্চিত হওয়ার পর থানার চৌকস পুলিশ অফিসার শওকত জামান কে মুঠোফোনে বিষয়টি জানানো হয়। ফোন পেয়ে তাৎক্ষনিক তিনি ওই এলাকায় চলে আসেন এবং সাংবাদিকদের সাথে নিয়ে ওই বাড়ীতে গিয়ে আগিনার ভিতরে লাগানো গাঁজার গাছসহ এ মহিলা আটক করে। এর ঘন্টা খানেক পর থানার এসআই তনয়, এএসআই মুশফিক ঘটনার স্থলে পৌঁছেন। সেখান থেকে ওই মহিলা সহ শালমারা রেলষ্টেশনে পায়ে  হেটে আসেন পুলিশ কর্মকর্তারা। এতক্ষণে থানা থেকে আর এক পুলিশ কর্মকর্তা এএসআই ইসমাইল হোসেন থানার পিকআপ ভ্যান সহ ষ্টেশনে পৌঁছে আটক মহিলা সহ গাঁজার গাছ নিয়ে থানায় আসেন। মহিলা আটক হলেও তার স্বামী পেশাদার গাঁজা ব্যবসায়ী ওই গ্রামের নিদানু শেখের ছেলে মোনারুল পালিয়ে যান।

এবিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান সাংবাদিকদের জানান, পলাতক মোনারুলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একটি মাদক মামলা বিচারাধীন আছে। এ ব্যাপারে তাদের স্বামী স্ত্রীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬২,১৪৬,০০২
সুস্থ
৪২,৯৩২,৯০৪
মৃত্যু
১,৪৫২,১৮০

এই ওয়েবসাইটে কোনও তথ্য, চিত্র, অডিও বা ভিডিও অন্য ও কোথাও প্রকাশ করা আইনত দন্ডনীয়।

© সর্বস্বত্ব সংরক্ষিত © desherbarta24.com 2017-2020

ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jpthemes2281